Home কক্সবাজার রত্নাপালং ইউনিয়নে সাবেক মেম্বারকে সমর্থন দিয়ে অনন্য নজির স্থাপন করলেন বর্তমান মেম্বার।

রত্নাপালং ইউনিয়নে সাবেক মেম্বারকে সমর্থন দিয়ে অনন্য নজির স্থাপন করলেন বর্তমান মেম্বার।

14
0

হারুন রশিদ( উখিয়া) :-

সারা দেশের ন্যায় কক্সবাজার জেলার উখিয়া উপজেলায়ও ১১ নভেম্বর ২য় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে এরই ধারাবাহিকতায় উখিয়ার রত্নাপালং ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডে নির্বাচন নিয়ে উৎসব মুখর পরিবেশ তৈরি হয়েছে।

গয়ালমারা -কামারিয়ার বিল-জাফর পাল্লান পাড়া নিয়ে গঠিত ৬নং ওয়ার্ডে প্রায় ২ হাজারের মত ভোটার রয়েছে। অনুষ্ঠিতব্য নির্বাচনে গয়াল মারা থেকে একাধিক প্রার্থীর গুঞ্জন উঠলেও পরিশেষে সাবেক ও বর্তমান ইউপি সদস্য দুই হাত এক করে জনগনের উন্নয়নে ধারা বজায় রাখতে সাবেক মেম্বার মাহমুদুল হক চৌধুরীকে সমর্থন দিয়েছেন বর্তমান মেম্বার মির আহমদ চৌধুরী

আজ গয়ালমারা একটি পারিবারিক মত বিনিময় সভায় উপস্হিত হয়ে এই ঘোষণা দেন ৭বারের নির্বাচিত ইউপি সদস্য মির আহমদ চৌধুরী

জানা গেছে, বর্তমান মেম্বার মির আহমদ চৌধুরী রত্নাপালং ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে ৭ বার নির্বাচিত হয়ে ৩৫ বছর জনগণের সেবায় নিরলসভাবে কাজ করে গেছেন। যার ৩৫ বছরের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে দূর্নীতি ও অপবাদের একটি বাক্যও উত্তাপিত হয়নি।

বর্তমান মেম্বারের রাজনৈতিক জীবনের প্রশংসা করে সাবেক মেম্বার মাহমুদল হক চৌধুরী বলেন, জীবন গল্পের একটি পুস্পিত বাগান হলো বর্তমান মেম্বার মির আহমদ চৌধুরী যার জীবন গল্প থেকে অনেক কিছু শিখতে পেরেছি। তার রাজনৈতিক জীবনটা ছিলো গনমানুষের সারা জীবন মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করে গেছেন। এসময় জনগণের উন্নয়নে যারা কাজ করেন তাদের পাশে থেকে তাদের জন্য সবসময় সমর্থন ও দোয়া থাকবে বলে জানিয়েছেন বর্তমান মেম্বার মির আহমদ চৌধুরী

তিনি আরও জানান রাজনীতির মুখ্য উদ্দেশ্য হওয়া উচিৎ মানুষের সেবা। ১৯৮৩ সাল থেকে আমার ওয়ার্ডের মানুষকে ঐক্যবদ্ধ করার চেষ্টা করে গেছি। সবাইকে প্রতিহিংসা থেকে বেরিয়ে সুন্দর সমাজ বিনির্মানে ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন উক্ত ওয়ার্ডের প্রবীণ, সাংবাদিক, শিক্ষক, সাধারণ ভোটারসহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here