Home কক্সবাজার দৈনিক কক্সবাজারের সম্পাদক নুরুল ইসলাম এর মৃত্যুতে বিএমএসএফ এর শোক।

দৈনিক কক্সবাজারের সম্পাদক নুরুল ইসলাম এর মৃত্যুতে বিএমএসএফ এর শোক।

20
0

মোঃ-সালাহউদ্দীন উখিয়াঃ-

দৈনিক কক্সবাজার এর প্রকাশক ও সম্পাদক-বঙ্গবন্ধু’র ঘনিষ্ঠ সহচর, কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, কিংবদন্তি সাংবাদিক; অসংখ্য সাংবাদিকের শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নুরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা গভীর শোক প্রকাশ করেছেন৷

আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন৷

কক্সবাজারের প্রবীণ ও সাংবাদিকতার অগ্রদূর এই সাংবাদিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা। এক শোক বার্তায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলার সভাপতি ফজলুল কাদের চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ মরহুমের আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তারা বলেন, সাংবাদিক মোহাম্মদ নুরুল ইসলামের মৃত্যুতে কক্সবাজারবাসী একজন সজ্জন, মানবতাবাদী ও দরদী একজন মানুষকে হারিয়েছেন।

মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here