Home কক্সবাজার কক্সবাজার পৌরসভার ১২ নং ওযার্ডের উপনির্বাচনে সাংবাদিক সোহেল আরমানের প্রার্থীতা ঘোষণা।

কক্সবাজার পৌরসভার ১২ নং ওযার্ডের উপনির্বাচনে সাংবাদিক সোহেল আরমানের প্রার্থীতা ঘোষণা।

20
0

নিজস্ব প্রতিবেদক :
আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের কাউন্সিলর পদে উপ-নির্বাচন। পৌরসভাধীন বৃহত্তর লাইট হাউজ পাড়া ও কলাতলী এলাকার একাংশ নিয়ে এ ওয়ার্ডটি গঠিত। এই ওয়ার্ডের উপ-নির্বাচনকে সামনে রেখে লাইট হাউজ পাড়ার বাসিন্দা বঙ্গবন্ধুর অন্ধ ভক্ত ছৈয়দুর রহমানের ছেলে বিশিষ্ট সমাজসেবক,রাজনীতিবিদ ও সাংবাদিক সোহেল আরমান ২১ অক্টোবর বৃহস্পতিবার নিজের প্রার্থীতা ঘোষণা করেন।

নিজের প্রার্থীতা ঘোষণা করে ফেইসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন।

স্ট্যাটাসটি হুবহু পাঠকের জন্য তুলে ধরা হলো :
কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডের উপনির্বাচনে আমি সোহেল আরমান নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা করলাম।

জীবনের তিন তিনটি যুগের ন্যূনতম ভালোবাসার পরীক্ষা নিতে এবং দিতে যাচ্ছি এবার।

এ জীবনে কারো যদি কোন প্রকার উপকার করে থাকি তাহলে তার প্রতিদান দেওয়ার সুবর্ণ সুযোগ আসতে যাচ্ছে আপনাদের হাতে,ভালো-মন্দ এবং অতীত ও বর্তমানের কথা চিন্তা করে তার মূল্য অবশ্যই আপনারা আপনাদের পছন্দের ব্যক্তিকে দিবেন।

এত বছর আপনাদের পেছনে আমি ইনভেস্ট করেছিলাম শ্রম মেধা ভালোবাসা দিয়ে যার কারণ আমার কাছে আর্থিক ভাবে কোন সম্বল নেই। নেই টাকা পয়সার পাওয়ার নেই কোন এমপি-মন্ত্রীর ক্ষমতা নেই দলীয় কোনো পোস্ট পদবী।

জ্বি হা আমার কাছে একটি মাত্রই ক্ষমতা আছে যেটি আমি মনে করি, আমি গরিব দুঃখী অসহায় মানুষের কষ্টের কথা চিন্তা করি তাদের সাথে অন্যায় ভাবে জুলুম অবিচার করলে তাদের বিরুদ্ধে গিয়ে প্রতিবাদ করি।

তার বিনিময়ে হলেও এবার আমারও কিছু চাওয়া পাওয়া আছে আপনাদের কাছে।

প্রকৃতভাবে কে কাকে কতটুকু ভালোবাসে তা প্রমাণিত হবে ২৮ শে নভেম্বর কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডের উপনির্বাচনের ভোট গণনার পর।ইনশাআল্লাহ।

আমি হলফ করে বলতে পারি ১২ নং ওয়ার্ডের কম হলেও ৬৫% সাধারণ খেটে খাওয়া মানুষের বিপদ আপদে আমি সর্বদাই সোহেল আরমান নিঃস্বার্থভাবে দৌড়ে গিয়ে তাদের পাশে ছেলে সন্তান এবং ছোট অথবা বড় ভাই হিসেবে দাঁড়িয়ে ছিলাম সব সময়।

সেই ভাদাইমা পর উপকারী সোহেল আরমান ছেলেটার প্রতিদান দেওয়ার সুযোগ এসেছে আবার
অতি শীগ্রই আপনাদের ছেলে আপনাদের ঘরে ঘরে আসবো ইনশাআল্লাহ। একটি সালাম পৌঁছাতে

তার সাথে কথা হলে তিনি জানান, আমি কাউন্সিলর
প্রার্থী হবার কথা জানানোর পর থেকেই ব্যাপক সাড়া পাচ্ছি। বিশেষ করে তরুণরা আমার সাথে মিলে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজে সহযোগিতা করছে। আশা করি এলাকার সকল তরুণ ও প্রবীণের সহায়তায় এবার আমি কাউন্সিলর নির্বাচিত হবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here