Home কক্সবাজার উখিয়ার শিক্ষকের জায়গা দখলে নিতে আমির হোসেনের ভাড়াটিয়া সন্ত্রাসীদের হামলা।

উখিয়ার শিক্ষকের জায়গা দখলে নিতে আমির হোসেনের ভাড়াটিয়া সন্ত্রাসীদের হামলা।

15
0

নিজস্ব প্রতিবেদক:

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা বাজার এলাকায় মরিচ্যা মুক্তিযোদ্ধা স্কুলের পাশে শিক্ষক বেলালের পৈতৃক সম্পত্তি দখলে নিতে আমির হোসেন ও আলমাস খাতুনসহ তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা শিক্ষক বেলাল উদ্দিনের উপর হামলা চালিয়। এ সময় তারা সীমানা প্রাচীর ভাংচুর করে।

৩০ আগষ্ট সোমবার বিকাল ৫ টার সময় মরিচ্যা মুক্তিযোদ্ধা স্কুলের পাশে শিক্ষক বেলালের পৈতৃক সম্পত্তি দখলে চেষ্টা চালালে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, মরিচ্যা মুক্তিযুদ্ধা স্কুলের পাশে শিক্ষক বেলাল উদ্দিনের পৈত্রিক বসত ভিটে। উক্ত জায়গাটি নিয়ে মাস্টার বেলাল উদ্দিন ও বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের মধ্যে বিরোধ চলতেছে দীর্ঘদিন ধরে। বিরোধের এক পর্যায়ে আবুল কাশেম মাস্টার বেলাল উদ্দিনকে আসামি করে জেলা জজ আদালতে মামলা দায়ের করে।

মামলাটি তদন্তাধীন অবস্থায় আলমাস খাতুন ও তার পুত্র আমির হোসেন হঠাৎ ৩০ আগষ্ট বিকালে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে জায়গাটি দখল নিতে হামলা চালায়। এই হামলার ঘটনায় শিক্ষক বেলাল সহ তার পরিবারের সদস্যরা আহত হয়েছে বলে জানা গেছে। সন্ত্রাসীরা যে কোন মুল্যে শিক্ষক বেলালের জায়গা দখল করতে মরিয়া হয়ে উঠেছে বলে জানায় স্থানীয়রা।

গত ৩০ আগষ্ট জায়গাটি দখলে নিতে আসলে মাস্টার বেলালের বোনসহ নিকট আত্মীয়রা সন্ত্রাসীদের বাধা দেয়। এসময় সন্ত্রাসীরা তাদের অহত করে সীমানা প্রাচীর ভাংচুর করে।

শিক্ষক বেলাল উদ্দিন বলেন, এমতাবস্থায় জেলা জজ আদালতের তদন্তাধীন মামলাটি সরেজমিনে তদন্ত করে ঘটনার নিষ্পত্তি করে দিতে দাবি জাচ্ছি। এবং সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here