Home কক্সবাজার আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাব ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন।

আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাব ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন।

16
0

নিউজ ডেস্কঃ-  

আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাব এটি একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবি ক্লাব এই ক্লবটি কক্সবাজার জেলার মানবিক সদস্য নিয়ে অত্র সংগঠন ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেন।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উখিয়া উপজেলার সভাপতি আল নোমান ও ৪ নং রাজাপালং ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য ও ইঞ্জিনিয়ার মোহাম্মদ হেলাল উদ্দিন ও বাংলাদেশ আওয়ামী লীগের উখিয়া উপজেলার সাংগঠনিক সম্পাদক মাহাবুল আলম মাহাবু, উপদেষ্টা মহোদয় সাক্ষরে অত্র কমিটি অনুমোদন দেন। আহ্বায়কঃ- ফয়সাল ইবনে দোহা যুগ্ম আহ্বায়কঃ-হারুনুর রশিদ ( খোকন ),মোঃ-ফারুক বিন আলম, আনোয়ার সিকদার, মেহের জামান,হামিদুর রহমান, রিদুআন বিন আলম, মোহাম্মদ শাহাজান,মোঃ- খায়রুল আমিন,আবদুল্লাহ আল মাসুম,মোঃ হারুন উর রশিদ (২),মোঃ সাজ্জাদ হোসেন, মোঃ আবছার, সালাহউদ্দীন সদস্য সচিব = মোহাম্মদ ইসমাইল,সদস্যঃ দেলোয়ার হোসাইন, আবদুল্লাহ আল নোমান,মুফিজুল আলম,নুরুল আমিন শুভ,আব্দুল্লাহ আল নোমান,মোঃ-মুফিজুল ইসলাম,ওমর ফারুক,সরওয়ার কামাল,তারেকুর রহমান,নাছিম উদ্দীন সোহেল,বেলাল উদ্দিন,মোঃ আবদুল্লাহ, মোস্তফা কামাল, মোঃ-কালাম শাহ, কামাল উদ্দিন,আলী আসকর, আব্দুররহমান,নুরুল আবছার।

আহ্বায়ক ফয়সাল ইবনে দোহা বলেন আমরা মানবতার সংগঠনে স্তান পেয়ে মানবতার কাজে লিপ্ত হওয়ার সুযোগ করে দেওযার জন্য প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মহোদয় কে অসংখ্যা ধন্যবাদ জানাই আমি কথা দিচ্ছি এই সংগঠন কে সব সময় মানবতার সেবাই অসহায় জনগণের পাশে দাঁড়াব ও সহযোগীতা করে যাবো ইনশাআল্লাহ

যুগ্ম আহ্বায়কঃ- হারুনর রশীদ বলেন আমি উপদেষ্টা মহোদয় ও প্রতিষ্ঠাতা মহোদয় কে অসংখ্যা ধন্যবাদ জানাই আমাদের কে অসহায় জনগণের পাশে দাঁড়ানোর সুযোগ করে দেওযার জন্য আমরা সব সময় মানবতার সেবাই অসহায় জনগণের পাশে থাকবো ইনশাআল্লাহ।

সদস্য সচিব মোঃ-ইসমাইল বলেন আমরা সবাই নিজের মায়ের পেটের সন্তানের মতো কাঁধে কাঁধ মিলিয়ে একতাবদ্ধ হয়ে আমাদের ক্লাব কে আমরা এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ

আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাবের প্রতিষ্ঠাতা মোঃ-সালাহউদ্দীন জানান সংবাদ কর্মী কে জানান
আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাব ,আমরা নিরপেক্ষ আদর্শে অঙ্গীকারাবদ্ধ। একটি অরাজনৈতিক মানব কল্যাণ মুলক সংস্থা।

আমাদেরকে সুস্থ এবং সম্মানের সাথে বেচে থাকার জন্য দরকার সুষ্ঠু,সুন্দর, আদর্শিক,শক্তিশালী সামর্থ অর্জনের। আর শক্তি সামর্থ্য অর্জন করতে হলে দরকার রাষ্ট্রীয়, সামাজিক, পারিবারিক, সাংসারিক ভাবে একত্রিত হওয়া তাহলে যেকোনো অস্থিতিশীল ও দুর্গম পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব। সে জন্য আমরা চাই বাংলাদেশের সকল দলের সকল ধর্মের সকল বয়সের এবং সকল পেশাজীবি নারী ও পুরুষের সমন্বয়ে একটি সুশৃঙ্খল, উন্নত ও সমৃদ্ধি নিরপেক্ষভাবে শক্তিশালী সামর্থ্য দেশ, জাতি, সমাজ,পরিবার ও সংসার গড়া।

তাই আমরা সবাই মিলে এক হয়ে স্বাধীনভাবে থাকতে চাই বলে একটা ক্লাব গঠন করেছি যার নাম দিয়েছি আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাব। আমাদের কাজ উদ্দেশ্য হচ্ছে যেকোন সদস্যের বিপদাপদে দলমত নির্বিশেষে সবাই মিলে এগিয়ে যাবো ও সহযোগীতার হাত বাড়িয়ে দিব আমাদের কোন সদস্য মারাগেলে সে যদি আর্থিকভাবে অসচ্ছলতা থাকে তাহলে মৃত্যু সদস্যের পরিবারকে সবাই মিলে আর্থিক সচ্ছলতার ব্যবস্থা করা এবং তার সন্তানকে ধর্মীয় শিক্ষা এবং মেয়ে সন্তানের বিয়ের ব্যবস্থা করে দিব দেশের দুর্যোগ ও যেকোনো অস্থিতিশীল পরিস্থিতিতে সবাই মিলে অর্থ দিয়ে সম্ভব মত অসহায় গরীব এতিমের সাহায্য করবো এতিম ও ভুমিহীন মানুষকে সম্ভব অনুযায়ী ফল গাছ দান করে বা ছোট ক্ষুদ্র পরিসরে ব্যবসা বা আয়ের সুযোগ করে দিব যাতে ভিক্ষা, চুরি ছিনতাই ডাকাতি না করতে পারে। ও রক্ত দান করবো এবং আমরা যেন আমাদের ক্লাবের মনের আশা পূর্ণ করতে পারি আমি সবার কাছে দোয়া চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here